শেরপুরে বুদ্ধি প্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণ, আটক ৩

বগুড়ার শেরপুরের জামাইল মজলিশি পাড়া গ্রামে এক বুদ্ধি প্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণ মামলায় ৩ জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে তাদের আটক করা হয়।‘

আটককৃতরা হলেন, মো. রবিউল ইসলাম ওরফে রুবেল (১৯), আব্দুল জলিল (৩২) ও মাতব্বর সাইফুল ইসলাম (৫৫)।

জানা যায়, উপজেলার বিশালপুর ইউনিয়নের জামাইল মজলিশি পাড়া গ্রামে মাসুদ রানার বাড়িতে কেউ না থাকার সুযোগে তার বুদ্ধি প্রতিবন্ধী স্ত্রীকে জামাইল স্কুল পাড়া গ্রামের মো. হাসান আলী ওরফে ভাসানের ছেলে মো. রবিউল ইসলাম ওরফে রুবেল গত ২৬ অক্টোবর সোমবার বেলা ১১টার দিকে গামছা দিয়ে মুখ বেধে ঘরের ভিতরে নিয়ে গিয়ে গণধর্ষণ করে। ওই এলাকার দালাল খোদা বক্স ও সাইফুল ইসলামসহ কয়েকজন এ ঘটনাটিকে ধামাচাপা দেওয়ার জন্য ধর্ষিতার পরিবারকে দু’দিন অবরুদ্ধ করে রাখে। পরে সুযোগ বুঝে গত মঙ্গলবার রাতে দালালদের চোখ ফাকি দিয়ে পালিয়ে থানায় এসে ধর্ষিতার স্বামী মাসুদ রানা বাদী হয়ে ৫ জনের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে শেরপুর থানা পুলিশ ওই রাতেই অভিযান চালিয়ে ধর্ষক মো. রবিউল ইসলাম ওরফে রুবেল, আব্দুল জলিল ও মাতব্বর সাইফুল ইসলামকে আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম শহিদ বলেন, গণধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়েরের পর আসমীদের আটক করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর