রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

রাজশাহীর মোহনপুর ও দুর্গাপুরে আলাদা দুটি সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত পাঁচজন।

আজ বুধবার (২৮ অক্টোবর) সকালে রাজশাহী-নওগাঁ মহাসড়কে মোহনপুরের বিদিরপুর বাজার এবং দুর্গাপুর উপজেলার উজালখলসী গ্রামের রাস্তায় এ দুটি দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাজশাহীর পুঠিয়া উপজেলার তেলিপাড়া গ্রামের জেকের আলীর ছেলে আবদুস সালাম (৪০) ও মোহনপুর উপজেলার কাশিমালা গ্রামের ইদ্রিস আলীর ছেলে নাসির উদ্দিন (৩৮)।

মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, নওগাঁ থেকে রাজশাহীর উদ্দেশে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস বিদিরপুর বাজারে পৌঁছে প্রথমে একটি ভ্যানগাড়িকে ধাক্কা দেয়। এরপর পথচারী নাসির উদ্দীনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তিনি আরো বলেন, আহত হয়েছেন হাটে আসা আরো তিনজন। তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে। তবে বাসের চালক পালিয়েছেন।

এদিকে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশিদা বানু কনা বলেন, সকাল সাড়ে ৬টার দিকে দুর্গাপুর থেকে তাহেরপুরের উদ্দেশ্যে মোটরসাইকেল নিয়ে যাচ্ছিলেন ব্যবসায়ী আব্দুস সালাম। এ সময় উপজেলার উজালখলসী গ্রামের জাগিরপাড়া কিসমত গণকৈড় ইউনিয়ন পরিষদ সংলগ্ন রাস্তায় বিপরীত দিক থেকে আসা পানবোঝাই একটি পিকআপভ্যানের সাথে তার মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে তিনি গুরুতর আহত হন।

খুরশিদা বানু কনা আরো বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আব্দুস সালামকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রামেক হাসপাতালে স্থানান্তর করেন। রামেক হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর