মোংলায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত

র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে মোংলায় পালিত হয়েছে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস। উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে বুধবার সকালে মোংলা উপজেলা অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ের উপমন্ত্রী হাবিবুন নাহার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোংলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার ও মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী।

এসময় মোংলা পৌর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন, ইউপি চেয়ারম্যান ইসরাফিল হাওলাদার, নারজিনা বেগম নারজিনা,মোল্লা তারিকুল ইসলাম, মোংলা উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী সোয়ান আহম্মেদসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা করোনা প্রতিরোধে সবাইকে উন্নত স্যানটেশন নিশ্চিত ও হাত ধোয়া এবং মার্ক্স ব্যবহার নিশ্চিত করার আহবান জানান। পরে স্থানীয়দের মাঝে করোনায় স্বাস্থ্যবিধি মেনে হাত ধোয়ার সামুগ্রী বিতরন করেন উপমন্ত্রী হাবিবুন নাহার।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর