রায়গঞ্জে ৮ জুয়ারীকে বিনাশ্রম কারাদণ্ড

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় জুয়া খেলার অপরাধে ৭ জন জুয়ারুকে ৭ দিন বিনাশ্রম কারাদন্ড ও ১ জনকে ৩০ দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

আটকের বিষয়টি নিশ্চিত করে, রায়গঞ্জ থানার এএসআই আল-আমিন জানান, ধানগড়া ইউনিয়নের শৌলী সাবলা গ্রামের মৃত ইনসাব আলীর বাড়িতে প্রকাশ্যে জুয়া খেলা চলছে এমন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে জুয়ার আসর থেকে ৮ জন জুয়ারুকে আটক করা হয়।

আটকৃতরা হলেন- উপজেলার শৌলী সাবলা গ্রামের আবু তাহের এর ছেলে আশরাফ আলী (২৫), মৃত ইনসাব আলীর ছেলে বাবু শেখ (৩৪), আব্দুল কাদেরের ছেলে আব্দুল হালিম (২৫), চান্দু খানের ছেলে লিটন খান (৩৮), মৃত কুদ্দুস মন্ডলের ছেলে সুলতান (৩৫), আবু বক্কর শেখের ছেলে শামীম শেখ (৩৩), আহাদ বক্স শেখের ছেলে সুজন (২৫) ও আমজাদ শেখের ছেলে রঞ্জু শেখ (২৩)।

পরে ঘটনাস্থলেই নিবার্হী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নিবার্হী অফিসার এবং সহকারি কমিশনার (ভূমি) ভ্রাম্যমান আদালত বসিয়ে প্রত্যেককে বিনাশ্রমে কারাদন্ড প্রদান করেন।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর