ছয় দফা দাবি আদায়ে বরিশালে পলিটেকনিক শিক্ষার্থীদের বিক্ষোভ

ছয় দফা দাবি আদায়ে বরিশালে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান করেছে পলিটেকনিক শিক্ষার্থীরা। আজ (২৮ অক্টোবর) বুধবার সকালে বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়কে এই কর্মসূচি পালন করে তারা। বরিশাল সরকারি পলিটকনিক ইনস্টিটিউটের পাওয়ার বিভাগের ৬ষ্ঠ পর্বের শিক্ষার্থী জোবায়ের হোসেন জুয়েলের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন লুৎফর রহমান, রাহাত ইয়াসিন, সাবাব হোসেন জিসাদ, সামিয়া আক্তার প্রমূখ।

বক্তারা ৮ম পর্বের শিক্ষার্থীদের দ্রুত মৌখিক পরীক্ষা গ্রহন ও ফল প্রকাশ, ২য়, ৪র্থ ও ৬ষ্ঠ পর্বের সংক্ষিপ্ত সিলেবাসে দ্রুত পরীক্ষা বাস্তবায়ন, এসএসসি ও এইচএসসির মতো ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং পরীক্ষার ফলাফল প্রকাশ এবং কারিগরি শিক্ষার মনোন্নয়নে দ্রুত যুগপোযোগী পদক্ষেপ গ্রহণের দাবী জানান।

মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল নিয়ে জেলা প্রশাসক বরাবর ৬ দফা দাবি সংবলিত স্মারকলিপি দেন শিক্ষার্থীরা। জেলা প্রশাসকের পক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) প্রশান্ত কুমার দাস শিক্ষার্থীদের স্মারকলিপি গ্রহণ করেন।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর