স্কুল ছাত্রীকে হাতুড়ি পেটার ঘটনায় প্রধান আসামি গ্রেফতার

স্কুলছাত্রী ঝর্না খানমকে হাতুড়ি পেটার ঘটনায় মামলার প্রধান আসামি ওবায়দুর রহমানকে সোমবার রাতে চট্টগ্রামের ষোলোশহরের একটি বস্তি থেকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও লাহুড়িয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মনিরুল ইসলাম বলেন, সঙ্গীয় ফোর্স নিয়ে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ওবায়দুর চট্টগ্রামের ষোলোশহরে ফরেস্ট রিসার্চ ইনস্টিটিউটের পেছনের বস্তিতে অবস্থানের বিষয়টি নিশ্চিত হয়। পরে সেখানে অভিযান চালিয়ে রাতে সেখান থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মামলার অভিযোগ করা হয়, ওবায়দুর দীর্ঘদিন ধরে ওই ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিলেন। শনিবার ভোরে ওই ছাত্রী বাড়ি থেকে প্রাইভেট পড়তে যাচ্ছিল। রাস্তায় বখাটে ওবায়দুর ও তার সহযোগী কাবুল ছাত্রীর পথরোধ করেন।

ওবায়দুর তাকে শ্লীলতাহানির চেষ্টা করেন। এ সময় ওই ছাত্রী চিৎকার করলে ওবায়দুর তাকে বেধড়ক হাতুড়ি পেটা করেন এবং কাবুল কিল-ঘুষি মারেন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। এদিকে পুলিশ এঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ওবায়দুরের সহযোগী কাবুলকে আটক করেছে। এঘটনায় মামলা দায়ের করা হয়।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকাররম হোসেন আসামি ওবায়দুরকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিকে নিয়ে আমাদের ফোর্স চট্টগ্রাম থেকে নড়াইলের পথে রয়েছে বিকালের মধ্যে পৌঁছাতে পারে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর