নাটোরে প্রয়াত আ. লীগ নেতা ও মুক্তিযোদ্ধা আব্দুল জলিলের মৃত্যুবার্ষিকীতে স্বরণ সভা

নাটোরের বড়াইগ্রামে প্রয়াত উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল জলিল প্রামানিকের ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্বরনসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের আয়োজনে মৌখড়া বাজারে আয়জিত এ স্মরনসভায় উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট মিজানুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুস এমপি। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বনপাড়া পৌরসভার মেয়র কে.এম জাকির হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ আঃ রাজ্জাক মোল্লা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবলু, বড়াইগ্রাম উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আতাউর রহমান আতা, বিশিষ্ট সমাজ সেবক ও জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ মাজেদুল বারী নয়ন, বড়াইগ্রাম পৌরসভার মেয়র মোঃ আব্দুল বারেক সরদার, বড়াইগ্রামের সকল ইউনিয়নের চেয়ারম্যানরাসহ উপজেলা আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রয়াত জলিল প্রামানিক দেশের স্বাধীনতা সংগ্রামে গুরুত্বপুর্ন ভুমিকা রেখেছেন। মানুষের কল্যানে তিনি সবসময় কাজ করেছেন আর সেজন্য তিনি জালিল ভাই থেকে জলিল নেতা নামে সর্বত্র পরিচিত হয়ে উঠেছিলেন। জলিল প্রামানিকের স্বরনে বড়াইগ্রাম পৌরসভায় একটি স্থাপনা ও রাস্তার নাম করন করার আহ্বানও জানান বক্তারা। অনুষ্ঠান শেষে প্রয়াত আব্দুল জলিল প্রামানিকের আত্মার শান্তির জন্য দোয়া প্রার্থনা করা হয়।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর