অবশেষে পদত্যাগ করলেন বার্সা বোর্ড সভাপতি বার্তোমিউ

জোজেপ মারিয়া বার্তোমিউ বার্সেলোনা প্রেসিডেন্টের পদ থেকে সরে দাঁড়িয়েছেন। একই সঙ্গে পদত্যাগ করেছেন বার্সার বাকি পরিচালকরাও। মঙ্গলবার সন্ধ্যায় ক্লাবের বোর্ড মিটিংয়ের পর তারা পদত্যাগ করেন।

একযুগে প্রথম ট্রফিশূন্য মৌসুম, লিওনেল মেসির ক্লাব ছাড়ার ঘোষণা ও তা নিয়ে আকাশছোঁয়া বিতর্ক, কোচ বদল, অভ্যন্তরীণ নানা সমস্যা-সব মিলে চরম অস্থির সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে বার্সেলোনা। এসবের দায় পড়েছিল বার্তোমিউয়ের ওপর।

বার্তোমিউর পদত্যাগের কারণে আগামী ৯০ দিনের মধ্যে নতুন সভাপতি নির্বাচন অনুষ্ঠিত হবে। আপাতত নতুন এক্সিকিউটিভ বোর্ড নিয়োগের আগে সাময়িকভাবে একটি ম্যানেজমেন্ট বোর্ড ক্লাবের দৈনন্দিন কাজ দেখভাল করবেন।

অনিচ্ছা সত্ত্বেও কাম্প নউয়ে থেকে যাওয়ার পর অধিনায়ক মেসির করা কড়া সমালোচনা জোজেপ মারিয়া বার্তোমিউর চেয়ারকে নাড়িয়ে দিয়েছে আরো। নীরবতা ভেঙে সম্প্রতি তার তীব্র সমালোচনা করেছেন দলের অভিজ্ঞ ফুটবলার জেরার্দ পিকেও। অবশ্য সব ঝড় সামলে গত সোমবার সামনে এগিয়ে যাওয়ার প্রত্যয় জানিয়েছিলেন বার্তোমিউ। তবে এমন প্রত্যয়ের একদিন পরই পদত্যাগ করলেন তিনি।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর