আশাশুনিতে পলাতক মহিলা আসামি আটক

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা: সাতক্ষীরার আশাশুনি থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনাকালে পুলিশ ওয়েরেন্টের পলাতক মোছাঃ রাশিদা খাতুন নামে এক মহিলা আসামিকে আটক করেছে। মঙ্গলবার দুপুরে উপজেলার শোভনালী বাজার থেকে উক্ত আসামিকে আটক করে পুলিশ। আটককৃতরা হচ্ছে, উপজেলার বুড়াখাআটি গ্রামের মৃত আফসার উদ্দীন সানার মেয়ে, মৃত হাবিবুর রহমানের স্ত্রী ও পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সাবেক পরিদর্শিকা মোছাঃ রাশিদা খাতুন।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুস সালাম জানান, তাঁর নেতৃত্বে থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনা কালে শনিবার রাতে থানার এএসআই (নিঃ) কবির হোসেন ও এএসআই (নি:) ফারহানা সঙ্গীয় ফোর্স এর সহায়তায় ননজিআর – ৯/১৯ ওয়ারেন্টের পলাতক আসামী মোছাঃ রাশিদা খাতুনকে উপজেলার শোভনালী বাজার থেকে আটক করা হয়। আসামীদেরকে বিকালে সাতক্ষীরা জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর