সিরাজদিখানে যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সিরাজদিখান উপজেলা শাখা যুবদলের দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজদিখান উপজেলা জাতীয়তাবাদী দল এর সাধারণ সম্পাদক জনাব মোঃ আওলাদ হোসেন মোল্লা।

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন উপজেলা যুবদল এর সভাপতি জনাব মোঃ ইয়াছিন সুমন। সঞ্চালনা করেন উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক জনাব মোঃ আফাজ উদ্দিন ভূইয়া ও মোঃ লোকমান শেখ।

আরো উপস্থিত ছিলেন যুগ্ম সম্পাদক জনাব মোঃ দেলোয়ার হোসেন দুলাল, যুগ্ম সম্পাদক জনাব মোয়াজ্জেম হোসেন, সহ সভাপতি জনাব মোঃ নুর খান, সহ সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ ইকবাল মাহমুদ, দপ্তর সম্পাদক জনাব প্রিন্স নাদিম, যোগাযোগ সম্পাদক জনাব মোঃ ফারুক উল আলম, কৃষি বিষয়ক সম্পাদক জনাব মোঃ ইব্রাহিম, আক্তার হোসেন, সোহেল খান, শাহজাহান, শুশীল সহ বিভিন্ন ইউনিটের যুবদল নেতা ও সাবেক ছাত্রনেতা কর্মীবৃন্দ।

উপস্থিত ব্যক্তিবর্গ গঠন মুলক বক্তব্য রাখেন। দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও নিঃশর্ত মুক্তি কামনা করে এবং বিভিন্ন নেতৃবৃন্দের রোগ মুক্তি কামনা করে মোনাজাত করেন।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর