সিরাজদিখানে যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মুন্সীগঞ্জের সিরাজদিখানে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। আজ (মঙ্গলবার) উপজেলার কুচিয়ামোড়া কলেজ গেইট সংলগ্ন একটি ক্লাবে দুপুর ১ টায় কেক কাটার মধ্য দিয়ে যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

সিরাজদিখান উপজেলা যুবদল নেতা ইমতিয়াজ হোসেন নবীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুবদল কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক সোহেল আহমেদ। এ

ছাড়া অন্যান্যদেও মধ্যে আরো উপস্থিত ছিলেন, আসরাফ হোসেন ঝন্টু, এ. আর মানিক, মাসুদ মোল্লা, কবির হোসেন, মেহেদী হাসান হীরা, মোঃ হাসান, মোঃ সোহেল, জামাল মোম্বার, মোঃ পিন্টু, সাইফুল ইসলাম, জনি, গুলজার হোসেন, মোঃ জুয়েল, শেখ সুমন,মেহেদী হাসান সজল, অহিদুল ইসলাম মঞ্জু, শ্রমিক দল সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক বাদশা মিয়া, ছাত্রদল সদস্য সচিব রায়হায় মৌসুম, যুগ্ন আহবায়ক মাসুদ রানা ফাহিম, স্বেচ্ছাসেবক দল নেতা মাহমুদ হাসান ফাহাদ, দিলবার হোসেনসহ বিভিন্ন ইউনিয়য়েনর বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এসময় প্রধান অতিথি সোহেল আহমেদ বলেন, দেশ ও দলের ক্রান্তিকালে শহিদ জিয়ার আদর্শের সংগঠন যুবদল। তাই যুবদলের প্রত্যেক নেতাকর্মীকে বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান নেতৃত্বে চলমান আন্দোলনকে গতিশীল করে এই স্বৈরাচারীর হাত থেকে দেশকে মুক্ত করে গণতন্ত্র পুনরুদ্ধার করে মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দেওয়া। দলের ক্রান্তিকালে যুব সমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর