আবারও পুলিশ পিটিয়ে আসামির পলায়ন

হবিগঞ্জ সদরে আবারও এক পুলিশকে পিটিয়ে আসামি পালিয়ে গেছে। গুরুতর আহত ওই পুলিশ সদস্যকে প্রথমে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতাল এবং পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ (মঙ্গলবার) সন্ধ্যায় জেলা সদরের চৌধুরী বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ওই পুলিশ সদস্যের নাম মতিয়ার রহমান। তিনি চৌধুরী বাজার পুলিশ ফাঁড়িতে এএসআই হিসাবে দায়িত্ব পালন করছেন।

জানা যায়, শহরের চৌধুরী বাজার এলাকার খাদ্য গোদাম রোডের হিরণ মিয়ার ছেলে আব্দুল হাসিমের বিরুদ্ধে একটি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় আব্দুল হাসিমকে গ্রেফতার করতে তার বাসায় যায় পুলিশ। এ সময় আসামি ও তার স্বজনরা পুলিশের ওপর হামলা চালায়। হামলায় এএসআই মতিয়ার রহমান গুরুতর আহত হয়েছেন। তখন সেখানে উপস্থিত পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

এ বিষয়ে হবিগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ জানান, আসামি ধরতে গিয়ে আহত হামলার শিকার পুলিশ সদস্যকে চিকিৎসা দেয়া হচ্ছে। পালিয়ে যাওয়া আসামি এবং তার ভাইকে গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

উল্লেখ্য, এর আগে গত ১৪ অক্টোবর বানিয়াচং উপজেলার দক্ষিণ সাঙ্গর গ্রামে আসামি ধরতে গেলে চার পুলিশ সদস্যকে পিটিয়ে আহত করেন আসামির স্বজনরা। এ ঘটনায় এখনও পালিয়ে যাওয়া আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর