ধোবাউড়ায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার গামারীতলা ইউনিয়নে তৃতীয় শ্রেণীতে পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। জানা যায়, সোমবার সকালে তৃতীয় শ্রেণীতে পড়ুয়া মাহমুদা আক্তার (ঝর্না) সিভিট বড়ি কেনার জন্য কলসিন্দুর বাজারে আসে।

বাজার থেকে বাড়ি ফেরার পথে রাস্তায় কামালপুর গ্রামের মৃত আঃ খালেকের ছেলে মুদি দোকানদার আঃ ছাত্তার (৬৫) শিশুটিকে ডেকে নিয়ে তার মনোহারী দোকানের ভেতরে নিয়ে সাটার বন্ধ করে আঃ ছাত্তার তার অসৎ উদ্দেশ্য হাছিল করার লক্ষে ভিকটিম মাহমুদা আক্তার ঝর্ণা(১১) কে জোরপূর্বক ধর্ষণ করে।

ভিকটিম মাহমুদা আক্তার ঝর্ণার চিৎকারে বাজারে আশে পাশের লোকজন দোকান ঘেরাও করলে ধর্ষক দোকানের পিছনের দরজা দিয়ে পালিয়ে যায়।

এঘটনায় ভিকটিমের মা বকুলা খাতুন বাদী হয়ে ধোবাউড়া থানায় লিখত অভিযোগ দায়ের করেন। এই বিষয়ে গামারীতলা ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন খান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এ ব্যপারে ধোবাউড়া থানা অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, ভিকটিমকে মেডিকেল পরীক্ষার জন্য ময়মনসিংহে পাঠানো হয়েছে এবং দ্রুত আসামী গ্রেফতারের অভিযান চালছে।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর