বরিশালে বিএম কলেজের শিক্ষককে মারধর

সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের প্রভাষক আরাফাত হোসাইনের বাসায় সন্ত্রাসী হামলায় অভিযোগ উঠেছে। হামলাকারীরা তার বাসার আসবাবপত্র ভাংচুর এবং তাকে পিটিয়ে আহত করে।

এ ঘটনায় কোতয়ালী মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন তিনি। মঙ্গলবার (২৭ অক্টোবর) বিকেলে নগরীর জিয়া সড়ক এলাকার মৃধা বাড়িতে এই হামলার ঘটনা ঘটে।

আহত শিক্ষক আরাফাত হোসাইন জানান, ১৯৯৬ সালে মৃধা বাড়িতে জমি ক্রয় করে ২০১০ সাল থেকে সেখানে বসতি স্থাপন করেন তিনি। এরপর থেকে স্থানীয় সন্ত্রাসী আমির হোসেন গাজী ওরফে বিপ্লব নানাভাবে তাদের পরিবারের উপর উৎপাত চালিয়ে আসছে।

মঙ্গলবার বিকেলে উৎপাতের এক পর্যায়ে তিনি প্রতিবাদ করেন। এ সময় বিপ্লব তার বাসায় ঢুকে তাকে মারধর এবং আসবাবপত্র ভাংচুর করে। হামলায় তার হাতের আঙ্গুল ভেঙ্গে যায়।

এ ঘটনায় কোতয়ালী মডেল থানায় লিখিত অভিযোগ দেন প্রভাষক আরাফাত হোসাইন। বিএম কলেজের শিক্ষকের উপর হামলার অভিযোগ তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন কোতয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর