রাস্তা পাকা করার দাবীতে এলাকাবাসীর গণস্বাক্ষর কর্মসূচী অনুষ্ঠিত

ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার সদর ইউনিয়নের খড়িয়া ও বাঘবেড় এলাকার রাস্তাঘাটসহ দ্রুত সার্বিক উন্নয়নের দাবিতে সামাজিক সংগঠন “ম্যান ফর ম্যান” এর আয়োজনে গণস্বাক্ষর কর্মসূচি মঙ্গলবার (২৭ অক্টোবর) সকল ১১টায় উপজেলার খড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

গণস্বাক্ষর কর্মসূচিতে বক্তব্য রাখেন আব্দুস শহিদ আকন্দ, গিয়াস উদ্দিন আকন্দ, মিন্টু মিয়া তালুকদার, সালমান হোসেন, আবুহায়াত আকন্দ,ইয়ামিন আকন্দ, আকিকুল ইসলাম, সাগর মিয়া প্রমূখ। এ সময় বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে খড়িয়া চৌরাস্তা থেকে চানপাগার রাস্তা ও খড়িয়া গ্রাম থেকে বাঘবেড় ইউনিয়নের কাঁচা রাস্তায় জনগনের ভোগান্তি চরমে। এই রাস্তা দিয়ে স্কুল কলেজের অসংখ্য ছাত্র ছাত্রী অনেক কষ্ট করে আসা যাওয়া করে।

বক্তারা আরও বলেন, বর্ষার সময় সড়কটি ব্যবহারের অযোগ্য হয়ে পড়ে। এলাকাবাসীর দাবী রাস্তাঘাট গুলো যেন দ্রুত সংস্কার ও পাকা করণ করে চলার উপযোগী করা হয়। এসময় খড়িয়া ও চাঁনপাগাড় গ্রামের সর্বস্তরের জনগন গণস্বাক্ষর কর্মসূচীতে অংশগ্রহন করেন।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর