ভাগ্নিকে ধর্ষণের অভিযোগে মামা শ্রীঘরে

ফরিদপুরের ভাঙ্গায় ১৬ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে বাচ্চু হাওলাদার (১৯) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার রাতে উপজেলার ফুকুরহাটি গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বাচ্চু হাওলাদার উপজেলার নুরুল্লাগঞ্জ ইউনিয়নের ফুকুরহাটি গ্রামের ওমর উদ্দিন হাওলাদারের ছেলে।

মামলার তদন্তকারী উপ-পরিদর্শক মো.আমিনুল ইসলাম জানান, ধর্ষণে শিকার ওই কিশোরী ও বাচ্চু হাওলাদার একই গ্রামের বাসীন্দা। তারা সম্পর্কে মামা-ভাগ্নি।

তিনি আরও জানান, গত ২৪ অক্টোবর রাতে হাতমুখ ধোওয়ার জন্য ঘরের বাইরে টিউবওয়েলে যায় ওই কিশোরী। এসময় আগে থেকে ওঁৎ পেতে থাকা বাচ্চু হাওলাদার তাকে জোরপূর্বক শোবার ঘরে নিয়ে ধর্ষণ করে। পরে বিষয়টি ওই তরুণীর পরিবার ও প্রতিবেশীদের মধ্যে জানাজানি হয়। একপর্যায়ে শালিসের মাধ্যমে ঘটনার মিমাংসা করা হবে জানিয়ে ওই তরুণীর পরিবারকে আশ্বস্ত করেন স্থানীয়রা।

কিন্তু ঘটনার কয়েকদিন পার হয়ে গেলেও কোন সমাধান না পেয়ে ভুক্তভোগীর পরিবার সোমবার সন্ধ্যায় থানায় মামলা দায়ের করে। পরে পুলিশ রাতেই অভিযান চালিয়ে বাচ্চু হাওলাদারকে গ্রেপ্তার করে।

ভাঙ্গা থানার ওসি মো.শফিকুর রহমান বলেন, গ্রেপ্তার বাচ্চু হাওলাদারকে কা পাঠানো হয়েছে। আর ওই কিশোরীকে শারীরিক পরীক্ষার জন্য ওসিসিতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর