জামায়াতের আমিরসহ ১৮৬ জনের বিরুদ্ধে নাশকতার মামলায় বিচার শুরু

জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমানসহ ১৮৬ জনের বিরুদ্ধে রাজাধানীর মতিঝিলে থানায় দায়ের কার নাশকতার মামলার বিচার শুরু হয়েছে।

মঙ্গলবার (২৭ অক্টোবর) অভিযোগ গঠনের মাধ্যমে বিচার শুরুর আদেশ দেন ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আসাদুজ্জামান নূর। আদালত একইসঙ্গে মামলায় সাক্ষ্য গ্রহণের দিন আগামী ২২ মার্চ ধার্য করেন।

আসামি পক্ষে অ্যাডভোকেট আব্দুর রাজ্জাক, শেখ মো. রোকন রেজা প্রমুখ আইনজীবী অব্যাহতি (ডিসচার্জ) চেয়ে শুনানি করেন। আর্জি জানানো হয় রাষ্ট্রপক্ষ থেকে অভিযোগ গঠনের। আদলতে দুই পক্ষের শুনানি শেষে আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠনের আদেশ দেন আদালত।

সরকার বিরোধী মিছিল থেকে রাজধানীর মতিঝিল এলাকায় পুলিশের গাড়িতে ককটেল বিস্ফোরণ এবং বিআরটিসির একটি বাসে আগুন দেওয়ার অভিযোগে ৬৩ জনের বিরুদ্ধে মতিঝিল থানার এসআই রফিকুল হাসান মামলাটি দায়ের করেন। মতিঝিল থানার এসআই খন্দকার জাহিদ আলী মামলাটি তদন্ত করে ২০১৪ সালের ৩০ এপ্রিল আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

বার্তা বাজার/কে.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর