গাংনীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত ৩

মেহেরপুরের গাংনীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৩ জন আহত হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত ১১ টার সময় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- উপজেলার তেঁতুলবাড়িয়া গ্রামের পূর্ব পাড়ার সিদ্দিকুর রহমানের স্ত্রী শরীফুন্নেসা(৪০), মো:সিদ্দিকুর রহমান মোল্লা’র ছেলে মাসুম(২৬) ও মৃত আবদুস সাত্তার মোল্লা’র ছেলে সিদ্দিকুর রহমান মোল্লা(৫০)।

আহত সিদ্দিক রহমান জানান,আমার ভাইয়ের নাতি মো: হেলালের সাথে পূর্বপাড়া জামে মসজিদে নামাজ পড়তে গিয়ে বাকবিতণ্ডা হয় প্রতিবেশী শফির ছেলে ফাহিমের, সাবানের ছেলে সোহেল ও লিটনের ছেলে সাইফুলের। তারা তিনজন এই ঘটনার সূত্র ধরেই আমার বাড়িতে এসে আমার নাতি ছেলে শিহাবের উপর হামলা চালানোর চেষ্টা করে। আমরা বাধা দিলে গেলে দেশীয় অস্ত্র দিয়ে আমাদের উপর হামলা চালায়।

শিহাবের বাবা হেলাল জানাই,আমার ছেলে ও ফাহিম তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটি করছিল।আমরা তাদেরকে বন্ধুত্ব সুলভ আচরণ করার জন্য তাগিদ দিলেও তারা সেটি না করে পরিবারের উপরে সে অতর্কিত হামলা চালায়। এতে আমার ছোটমার মাথায় আঘাত করেই ক্ষান্ত হয়নি তারা আমার চাচাতো ভাই কেউ যখন করেছে।একপর্যায়ে তাদেরকে উদ্ধার করে রাত্রে স্থানীয় সন্ধানী ক্লিনিকে নিয়ে যায়।পরবর্তীতে রোগীদের অবস্থার অবনতি দেখা দিলে কর্তব্যরত ডাক্তার গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেফার্ড করেন।

এদিকে ফাহিমের চাচা স্থানীয় পশু ডাক্তার শরিফুল ইসলাম জানাই, হেলাল নামের ছেলেটি ফাহিমের ছোট ভাইকে মাঝেমধ্যেই ভ্যান আলার ছেলে বলে উত্তপ্ত করে, তবে আমার জানামতে সেই সূত্র ধরে এ ঘটনা ঘটেছে, শুধু তারাই আহত হয়নি আমার ভাইয়ের ছেলেরাও আহত হয়েছে

গাংনী থানার ওসি ওবাইদুর রহমান ‘বার্তা বাজার’কে জানান, ঘটনা শুনেছি পুলিশ পাঠানো হয়েছে। তবে এ পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেনি অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর