প্রথম আলো সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন আদেশ পেছালো

কিশোর আলোর অনুষ্ঠানে ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজের নবম শ্রেণির ছাত্র নাইমুল আবরারের (১৫) মৃত্যুর মামলায় প্রথম আলোর সম্পাদক মতিউর রহমানসহ ১০ জনের বিরুদ্ধে অভিযোগ গঠনের দিন ফের পেছানো হয়েছে। অভিযোগ গঠনের আদেশের জন্য আগামী ১২ নভেম্বর দিন ধার্য করেছেন আদালত।

আজ মঙ্গলবার মামলার অভিযোগ গঠনের আদেশের জন্য দিন ধার্য ছিল। কিন্তু অভিযোগ গঠনের আদেশ প্রস্তুত না হওয়ায় ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কে এম ইমরুল কায়েশ নতুন এ দিন ধার্য করেন।

এর আগে, ১৩ অক্টোবর ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কে এম ইমরুল কায়েশ এ দিন ধার্য করেন। এদিন বাদীপক্ষের আইনজীবী ওমর ফারুক আসিফ অভিযোগ গঠন করতে শুনানি করেন।

অপরদিকে মতিউর রহমান, আনিসুল হকসহ ৮ জনকে মামলা হতে অব্যাহতি দানের আবেদন করেন তাদের আইনজীবী এহসানুল হক সমাজী ও প্রশান্ত কুমার কর্মকার।

উভয়পক্ষের শুনানি শেষে বিচারক এ বিষয় আদেশের জন্য আজ (২৭ অক্টোবর) দিন ধার্য করেন। বিষয়টি নিশ্চিত করেছেন আসামিপক্ষের আইনজীবী প্রশান্ত কুমার কর্মকার।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর