ব্লগার ওয়াশিকুর হত্যা: পুনঃঅভিযোগ গঠন শুনানি আগামী ৪ নভেম্বর

ব্লগার ওয়াশিকুর রহমান বাবু হত্যা মামলার পুনঃঅভিযোগ গঠন শুনানির জন্য আগামী ৪ নভেম্বর দিন ধার্য করেছেন আদালত। আজ মঙ্গলবার ঢাকার তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ রবিউল ইসলামের আদালতে এ মামলার রায় ঘোষণার জন্য দিন ধার্য ছিল।

এদিন রাষ্ট্রপক্ষের আইনজীবী মামলাটি ২২৭ ধারা মোতাবেক অভিযোগ সংশোধন করে ১২০(বি) ধারায় পুনঃঅভিযোগ গঠন করার আবেদন করেন। আদালত রাষ্ট্রপক্ষের আবেদন মঞ্জুর করে পুনঃঅভিযোগ গঠন শুনানির জন্য আগামী ৪ নভেম্বর দিন ধার্য করেন।

গত ৪ অক্টোবর ঢাকার তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ রবিউল ইসলাম রাষ্ট্র ও আসামিপক্ষের যুক্তি উপস্থাপন শেষে রায় ঘোষণার জন্য আজ মঙ্গলবার (২৭ অক্টোবর) দিন ধার্য করেন। মামলার ৪০ সাক্ষীর মধ্যে ২৪ জন সাক্ষ্য দিয়েছেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ২০১৫ সালের ৩০ মার্চ সকালে রাজধানীর তেজগাঁওয়ের বেগুনবাড়ীর দীপিকার ঢাল এলাকার বাসা থেকে বের হয়ে অফিসে যাওয়ার পথে খুন হন ব্লগার ওয়াশিকুর রহমান বাবু। এর পরপরই জনতার সহায়তায় জিকরুল্লাহ ও আরিফুল ইসলাম নামে দুই মাদরাসাছাত্রকে আটক করে পুলিশ।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর