রিফাত হত্যা: কঠোর নিরাপত্তায় আদালতে অপ্রাপ্তবয়স্ক আসামিরা

বরগুনার বহুল আলোচিত রিফাত হত্যা মামলায় কারাগারে থাকা অপ্রাপ্তবয়স্ক ৬ আসামিকে কড়া প্রহরার মধ্য দিয়ে প্রিজনভ্যান থেকে আদালতে হাজির করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় আসামিদের আদালতে নিয়ে আসা হয়।

এর আগে, বিভিন্ন সময় স্বজনদের সঙ্গে আদালতে হাজির হয় এ মামলায় জামিনে থাকা ৮ অপ্রাপ্তবয়স্ক আসামি।

সংগৃহীত ছবি

আদালতের অনুমতি নিয়ে আর কিছুক্ষণ পরই আসামিদের জেলা শিশু আদালতের কাঠগড়ায় হাজির করা হবে। এরপরই মামলার রায় পড়া শুরু হবে বলে জানিয়েছেন আদালতে নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মকর্তারা।

মামলার রায় শুনতে আদালতে রিফাতের পরিবারের সদস্যরা ছাড়াও মামলার আইনজীবী, গণমাধ্যমকর্মী ও আসামিদের স্বজনরা হাজির হয়েছেন। আদালত চত্বরে কড়া নিরাপত্তার মধ্যেও উৎসুক মানুষের ভিড় দেখা গেছে।

কারাগার থেকে আদালতে আসামিদের আনার সময় প্রিজনভ্যানটি মাঝে রেখে দুইপাশে ছিল র্যাব ও পুলিশের গাড়ি। এরপর সারিবদ্ধভাবে ৬ আসামিকে প্রিজনভ্যান থেকে নামিয়ে আদালতে নিয়ে যাওয়া হয়। এ সময় তাদেরকে উদ্বিগ্ন দেখাচ্ছিল।

গত ১৪ অক্টোবর এ মামলার দুই পক্ষের যুক্তিতর্কের শুনানি শেষে বরগুনার শিশু আদালতের বিচারক মো. হাফিজুর রহমান রায়ের জন্য আজ মঙ্গলবার দিন ধার্য করেন।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর