ছেলে কারাগারে, হাজী সেলিম কোথায়?

নৌবাহিনীর এক কর্মকর্তাকে মারধরের ঘটনায় গ্রেফতার হয়ে কারাগারে রয়েছেন ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ওয়ার্ড কাউন্সিলর এরফান সেলিম। এসময় তার বাসা থেকে পিস্তল-শর্টগান, ইয়াবা ও বিদেশি মদ উদ্ধার করেছে র‌্যাব। এত কিছুর মাঝেও দেখা যায়নি ঢাকা-৭ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য (এমপি) হাজী সেলিমকে।

গতকাল সোমবার(২৬ অক্টোবর) দুপুর থেকে রাজধানীর চকবাজার দেবিদাস ঘাট লেনে অবস্থিত হাজী সেলিমের ছেলে ও ঢাকা দক্ষিণ সিটির ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ এরফান সেলিমের বাসভবনে অভিযান চালায় র‌্যাব-১০। তবে তখন বাড়িতে হাজী সেলিম ছিলেন না বলে র‌্যাব জানায়। সোমবার সন্ধ্যায় সংবাদ সম্মেলনে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ তার অবস্থান বিষয়ে কিছু বলেননি।

তবে এর আগে দুপুরে আশিক বিল্লাহ গণমাধ্যমকে বলেন, হাজী সেলিম বাড়িতে নেই। অভিযানের আগেই তিনি তার স্ত্রীসহ ডাক্তারখানায় গেছেন বলে জানা গেছে।

পরে ওই ভবন থেকে চালানো অভিযানে একটি কন্ট্রোল রুমের সন্ধান পেয়েছে র‌্যাব লাইসেন্সহীন বিদেশি পিস্তল, গুলি, এয়ারগান, ৩৭টি ওয়াকিটকি, একটি হাতকড়া এবং বিদেশি মদ ও বিয়ার জব্দ করা হয়েছে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর