যাত্রাবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ওয়েলডিং মিস্ত্রির মৃত্যু

রাজধানীর যাত্রাবাড়ীতে একটি কারখানায় ওয়েলডিংয়ের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজনের মৃত্যু হয়েছে। তার নাম আহসান উল্লাহ (২৭)। গতকাল সোমবার রাত আটটার দিকে এ ঘটনা ঘটে।

বিদ্যুৎস্পৃষ্টের পর অচেতন অবস্থায় আহসানকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাত ৯টায় মৃত ঘোষণা করেন।

নিহতের ভাগিনা সাদ্দাম হোসেন জানান, ‘আমরা যাত্রাবাড়ীর কুতুবখালীতে একটি কারখানায় আসবাবপত্র তৈরির কাজ করি। কারখানায় ওয়েডিংয়ের কাজ করার সময় হঠাৎ বৈদ্যুতিক তারের সঙ্গে লেগে বিদ্যুৎস্পৃষ্ট হন আহসান উল্লাহ। অচেতন অবস্থায় তাকে ঢামেকে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

তিনি আরও বলেন, নোয়াখালীর সেনবাগ উপজেলার নাজিরনগর গ্রামের হাবিব উল্লাহর ছেলে আহসান উল্লাহ। বর্তমানে যাত্রাবাড়ীর কুতুবখালীতে পরিবার নিয়ে ভাড়াবাসায় থাকতেন। তিনি দুই ছেলের বাবা।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ময়নাতদন্তের জন্য মরদেহটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর