ফ্রান্সের হয়ে না খেলার খবর ভুয়া : পগবা

ফ্রান্সের মিডফিল্ডার পল পগবা দেশের হয়ে আর খেলবেন না। এমন খবর রীতিমতো আলোড়ন তোলে সোস্যাল মিডিয়ায়। এমনকি অনেকে বাহবা দেন পগবাকে। কিন্তু যে খবর প্রকাশিত হয়েছে তা সত্য নয়। নিজের ইনস্টাগ্রামে এক পোস্টে পগবা নিজেই এমনটা বলেন। এমন খবরে তিনি ক্ষুব্ধ বলেও উল্লেখ করেছেন।

ফ্রান্সের প্রেসিডেন্ট এমানুয়েল মাখোঁ জঙ্গিবাদের জন্য ইসলামকে দায়ী করে এবং হয়রত মোহাম্মদ (স.) কে নিয়ে কটূক্তি করে একটি বিবৃতি দেন। ওই বিবৃতির প্রতিবাদে পগবা অবসরের সিদ্ধান্ত নিয়েছেন বলে খবর প্রকাশ করে ব্রিটিশ সংবাদ মাধ্যম দ্য সানও।

বিষয়টি জানার পর তা নিয়ে ক্ষুব্ধ পগবা বলেন, ‘ইসলাম ধর্ম হলো শান্তি ও ভালোবাসার এবং অন্যের প্রতি সম্মান দেখাবার। সংবাদ মাধ্যমের কিছু ব্যক্তিত্ব খবরটা এভাবে প্রকাশ করে তারা তাদের দায়িত্ববোধের পরিচয় দেননি। সংবাদ মাধ্যমের স্বাধীনতার পরিপন্থি কাজ করেছেন। সত্যতা নিশ্চিত না করে এমন একটা খবর প্রকাশ করা অনেকের পাশাপাশি আমার এবং আমার পরিবারের জন্য ক্ষতির কারণ। শতভাগ মিথ্যা এই সংবাদ এবং সংবাদ মাধ্যমের প্রকাশকের বিরুদ্ধে আমি আইনি ব্যবস্থা নেব।’

কেএস/বার্তাবাজার

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর