রোহিঙ্গা জামাতার হামলায় শ্বশুরসহ একই পরিবারের ৩ জন আহত

কক্সবাজারের টেকনাফে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রোহিঙ্গাদের ছুরিকাঘাতে একই পরিবারের ৩ জন গুরুতর আহত হয়েছে। আহতদের প্রাথমিক চিকিৎসা পরবর্তী কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আজ সোমবার সকাল ১০টার দিকে উপজেলার সাবরাং ইউনিয়নের কাটাবুনিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হচ্ছেন, সাবরাং কাটাবুনিয়া এলাকার আব্দুল শরীফের ছেলে আব্দুর রশিদ (৫৫), আব্দুর রশিদের ছেলে মো. আলম (২২) ও ভাই আব্দুর রহমান (৫০)।

আহতের পারিবারিক সূত্রে জানা গেছে, স্থানীয়ভাবে নির্মানাধীন একটি ভবনে নির্মান শ্রমিক হিসেবে কাজ করেন রোহিঙ্গা ইসমাঈল ও স্থানীয় আব্দু রশিদ, তার ছেলে মো. আলম ও ভাই আব্দুর রহমান। প্রতিদিনের ন্যায় সকালে কাজে যাওয়ার সময় ইসমাঈল যথাসময়ে উপস্থিত না হলে বাকী ৩ জন তাকে ফেলে কর্মস্থলে চলে যায়। তুচ্ছ এই ঘটনার জের ধরে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। তর্কের এক পর্যায়ে রোহিঙ্গা নাগরিক হাশিম উল্লাহ, তার দুই ছেলে হাসান উরফে পুতুইন্যা ও ইসমাইলসহ বেশ কয়েকজন মিলে ধারালো দা, ছুরি ও লাটিসোটা নিয়ে অতর্কিতভাবে তাদের উপর হামলা চালিয়ে রক্তাক্ত অবস্থায় ফেলে পালিয়ে যায়।

পরে স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে আহত ৩ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা পরবর্তী উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

স্থানীয় মেম্বার জাফর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হামলাকারী ইসমাঈল আহত আব্দুর রশিদের মেয়ের জামাই বলে জানা গেছে। ঘটনার পিছনে পারিবারিক কোন বিষয় লুকিয়ে থাকতে পারে বলে ধারনা করা হচ্ছে। ঘটনার পরে হামলাকারীরা এলাকা থেকে পালিয়ে গেছে বলে জানিয়েছেন।

বার্তা বাজার/ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর