নিখোঁজের ৫৪ দিন পর মিলল বৃদ্ধের গলিত লাশ

ফরিদপুরে নিখোঁজের ৫৪ দিন পর এক বৃদ্ধের গলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের মাধবপুর এলাকার আতার গাইড়া বিলসংলগ্ন একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়।

মৃত ওই ব্যাক্তির নাম মোতালেব মোল্যা ওরফে মনা (৮০)। তিনি ইউনিয়নের বড় মাধবপুর গ্রামের মৃত শমসের মোল্যার ছেলে। মোতালেব মোল্যা একজন কৃষক। তার দুই স্ত্রী এবং দুই ছেলে ও ছয় মেয়ে রয়েছে।

মোতালেব মোল্যার ছেলে মোনসের মোল্যা জানান, গত ২ সেপ্টেম্বর বিকেলে তার বাবা ওই বিল এলাকায় ঘাস কাটতে যাওয়ার কথা বলে নিখোঁজ হন। পরে সারারাত তিনি ফিরে না আসায় এ ব্যাপারে তিনি কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরবর্তীতে নিখোঁজের সন্ধানে এলাকায় মাইকিং করা হয় এবং এক পর্যায়ে পুরস্কারও ঘোষণা করাও হয়।

কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা জানান, আজ সোমবার সকালে ওই এলাকার বাসিন্দা জালাল বিশ্বাস ওই পুকুরে একটি লুঙ্গি পরিহিত এবটি গলিত মৃতদেহ দেখতে পান। পরে তিনি পুলিশে খবর দিলে পুলিশ এসে গলিত মৃতদেহটি উদ্ধার করেন। মৃতের ছেলে মোনসের পড়নের লুঙ্গি দেখে বাবাকে শনাক্ত করেন।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল রাশেদুল ইসলাম, ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম ঘটনাস্থলে আসেন এবং লাশ উদ্ধারে সহায়তা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতয়ালী থানার ওসি মোরশেদ আলম বলেন, ‘মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। তিনি বলেন, ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

বার্তা বাজার/ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর