স্ত্রীর পরকীয়ার জেরে প্রাণ দিতে হলো স্বামীকে

যশোরে স্ত্রী সুমির পরকীয়ার কারণে পরিকল্পিতভাবে কারবালা এলাকায় মান্নাত (৪২) নামে এক ব্যক্তিকে হত্যার অভিযোগে চারজনকে গ্রেফতার করেছেন পুলিশ।

সোমবার (২৬ অক্টোবর) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস বিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন।

পুলিশ সুপার বলেন, এ হত্যায় যুক্ত থাকার অভিযোগে চারজনকে গ্রেফতার করা হয়। তাদের নিকট থেকে পাইপ, ইট, মোবাইল ফোন এবং মোটরসাইকেল উদ্ধার করা হয়। এগুলো সব হত্যার কাজে ব্যবহৃত হয়েছিল।

উল্লেখ্য, গত (শুক্রবার ২৩ অক্টোবর) দিনগত রাতের কোনো এক সময় খুন হন ইস্রাফিল হোসেন মান্নাত নামে ওই ব্যক্তি। পরদিন সকালে মরদেহ উদ্ধার ও থানায় মামলা হয়। মামলাটি করেছিলেন নিহত মান্নাতের মা আনোয়ারা বেগম। তার অভিযোগ, পুত্রবধূ শারমিন সুলতানা সুমির পরকীয়ার বলি হয়েছেন মান্নাত।
মান্নাত হত্যার পর পুলিশ এখন পর্যন্ত চারজনকে গ্রেফতার করেছে। তারা হলেন, যশোর সদর উপজেলার মাহিদিয়া গ্রামের মোঃ হাবিবুর রহমানের ছেলে মোঃ আল—আমিন (১৯), শহরের পুরাতন কসবা কাঁঠালতলা নান্টুর বাগানের আবু তাহেরের ছেলে মোঃ রিফাত (১৯), সুজলপুরের আব্দুর রশিদ শেখের ছেলে মোঃ রায়হান শেখ (২২) এবং একই গ্রামের শফিকুল ইসলাম বাবুর ছেলে মোঃ নয়ন হোসেন (২০)।

আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের তথ্যের ভিত্তিতে পুলিশ সুপার জানান, মান্নাতের স্ত্রী শারমিন সুলতানা সুমির সঙ্গে শাহ আলম নামে একজনের পরকীয়া সম্পর্ক হয়। শাহ আলম এই মামলার এক নম্বর আসামি। পরকীয়ার কারণে মান্নাত—সুমির সংসারে অশান্তি লেগে ছিল। পরে মান্নাতকে খুন করার জন্য শাহ আলম পরিকল্পণা করে। ২৩ অক্টোবর রাতে ইটের আঘাতে তাকে হত্যা করা হয় শহরের কারবালা এলাকায়।

তিনি আরো জানান, পলাতক আসামী শাহ আলমসহ অন্যদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

এ ব্রিফিংকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানী, মোহাম্মদ তৌহিদুল ইসলাম, অপু সরোয়ার, জামাল আল নাসের, কোতয়ালী থানার ওসি মনিরুজ্জামানসহ প্রমুখ।

বার্তা বাজার/ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর