মুন্সীগঞ্জে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করলেন এমপি এমিলি

বিজয়া দশমী উপলক্ষে লৌহজং ও টঙ্গীবাড়ী উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি।

আজ সোমবার সকাল থেকে বিকেল পর্যন্ত লৌহজং ও টঙ্গীবাড়ী উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনকালে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে সারা পৃথিবীর মধ্যে সবচেয়ে উৎকৃষ্ট অসাম্প্রদায়িক আমাদের বাংলাদেশ। এখানে যার যার ধর্ম সে স্বাধীন ভাবে পালন করতে পারে, দুর্গাপূজা এটি বাঙালির সার্বজনীন উৎসব। পার্শ্ববর্তী দেশ ভারতেও এত সুন্দর করে দুর্গাপূজা উৎসব পালন করতে পারে না, কিন্তু বাংলাদেশে নিরাপদ-সুন্দর ও অবারিতভাবে দূর্গোৎসব পালন করতে পারে হিন্দু ধর্মাবলম্বীরা।

এসময় উপস্থিত ছিলেন, লৌহজং উপজেলা নির্বাহী অফিসার মো. হুমায়ুন কবীর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ শিকদার, লৌহজং থানার ওসি মো.আলমগীর হোসাইন, উপজেলা ভাইস চেয়ারম্যান তোপাজ্জল হোসেন তপন, লৌহজং পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বিপ্লব সাহা, মনোজ কুমার সিংহ অমিত।

আরো উপস্থিত ছিলেন টঙ্গীবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জগলুল হালদার ভুতু ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজ আল আসাদ বারেক ও সহ সভাপতি এমিলি পারভিন, উপজেলা ভাইস চেয়ারম্যান নাহিদ খান, সাবেক ভাইস চেয়ারম্যান রাহাত খান রুবেল,
টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হারুন-অর-রশিদ, টংগিবাড়ী উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি কেশব দাস ও কোষাধ্যক্ষ সুভল দাস।

জেলা পরিষদ সদস্য আখলিমা আখি, উপজেলা যুবলীগ এর সভাপতি রেজাউল হক ডিউক মাঝি, সাধারন সম্পাদক আতিকুর রহমান শিল্পী, উপজেলা ছাত্রলীগ সভাপতি খালিদ হাসান খান, সাধারণ সম্পাদক দিপু মাঝি, ইউনিয়ন আওয়ামীলগ নেতৃবৃন্দ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ সম্মানিত সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

বার্তা বাজার/ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর