প্রেমিকের সঙ্গে বিয়ে না দেয়ায় বাবাকে দায়ী করে চিরকুট লিখে নববধূর আত্মহত্যা

ময়মনসিংহের ফুলপুরে প্রেমিকের সঙ্গে বিয়ে না দিয়ে অন্যত্র বিয়ে দেয়ায় বাবাকে দায়ী করে চিরকুট লিখে ফারজানা খাতুন(২০) নামে এক নববধূ আত্মহত্যা করেছেন।

রোববার (২৫ অক্টোবর) সন্ধ্যায় ফুলপুর পজেলার পুড়াপুটিয়া গ্রামে স্বামীর বাড়িতে আত্মহত্যা করেন ফারজানা। দুই মাস আগে ফারজানার বিয়ে হয়েছেল।

নিহত ফারজানা খাতুন ফুলপুর উপজেলার রামভদ্রপুর গ্রামের মেয়ে এবং একই উপজেলার পুড়াপুটিয়া গ্রামের মাহমুদ হাসান তার স্বামী।

চিরকুটে বাবাকে দায়ী করে নববধূর আত্মহত্যা

 

সোমবার (২৬ অক্টোবর) সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার দুপুরে বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি যায় নববধূ ফারজানা। স্বামীর বাড়ি গিয়ে সন্ধ্যায় নিজ ঘরে ফারজানা আত্মহত্যা করেন।

এলাকাবাসী জানান, ফুপাত ভাইয়ের সঙ্গে প্রেম ছিল নিহত নববধূ ফারজানার। কিন্তু প্রেমের এই সম্পর্ক মেনে নেননি ফারজানার বাবা। ফারজানাকে অন্যত্র বিয়ে দেন তার বাবা।

অভিযোগ রয়েছে ফারজানা সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে রাস্তায় পড়ে মরতে বলেন বাবা। এতে ফারজানা অভিমান করে বাবাকে দায়ী করে চিরকুট লিখে আত্মহত্যা করে।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রির্পোট পাওয়ার পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বার্তা বাজার/কে.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর