হাতিয়ায় রাতে বাড়ি থেকে তুলে নিয়ে কিশোরীকে ধর্ষণ; গ্রেফতার ১

নোয়াখালীর হাতিয়ার হরণী ইউনিয়নে এক কিশোরীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত হেলালকে গ্রেফতার করেছে পুলিশ।

এর আগে ওই কিশোরীকে বাড়ি থেকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে কিশোরী নিজে অভিযুক্ত হেলাল ও তার সহযোগী জামসেদকে আসামি করে থানায় একটি মামলা করে।

পরে সোমবার (২৬ অক্টোবর) ভোরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত হেলালকে উপজেলার কাজিরটেক এলাকা থেকে গ্রেপ্তার করেছে।

অভিযুক্ত হেলাল উপজেলার কাজিরটেক এলাকার বাসিন্দা। সে পেশায় একজন ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক। আর সহযোগী অপর আসামি জামদেন রহমতপুর গ্রামের বাসিন্দা।

পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক আব্দুল হালিম জানান, লক্ষ্মীপুর জেলার একটি বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করত ওই কিশোরী। সে গত ৪-৫ দিন আগে নিজ বাড়ি হাতিয়ার হরণী ইউনিয়নের পূর্ব রসুলপুর গ্রামে আসে। গত শনিবার (২৪ অক্টোবর) রাত ১টার দিকে ওই কিশোরী ঘর থেকে টয়লেটে যাওয়ার জন্য বের হয়। এ সময় হেলাল ও জামসেদ পেছন থেকে মুখ-হাত চেপে ধরে ওই কিশোরীকে মোটরসাইকেল যোগে চাম্মার ঘাট মেঘনা নদীর পাড়ে নিয়ে যায়। সেখানে হেলাল ওই কিশোরীকে জামসেদের সহযোগিতায় জোরপূর্বক ধর্ষণ করে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, হেলালকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে এবং সহযোগী জামসেদকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বার্তা বাজার/কে.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর