ইবির দুই হলের প্রভোস্টের মেয়াদ বৃদ্ধি

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) দুই আবাসিক হলের প্রভোস্টের দায়িত্বের মেয়াদ বৃদ্ধি করেছেন নয়া উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম।

পূর্বে নিয়োগপ্রাপ্ত শেখ রাসেল হলের প্রভোস্ট বাংলা বিভাগের অধ্যাপক ড. রবিউল হোসেন এবং খালেদা জিয়া হলের প্রভোস্ট আইন বিভাগের অধ্যাপক ড. রেবা মন্ডলের দায়িত্বের মেয়াদ বৃদ্ধি করে পূনরায় নিয়োগ প্রদান করেন তিনি। উপাচার্য হিসেবে দায়িত্ব গ্রহনের পর প্রথম বারের মতো কোনো পদে নিয়োগ প্রদান করলেন তিনি।

সোমবার (২৬ অক্টোবর) দুপুরে বিষয়টি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ বলেন, শেখ রাসেল হল এবং খালেদা জিয়া হলের প্রভোস্টের দায়িত্বের মেয়াদ শেষ হওয়ায় তাদের দায়িত্বের মেয়াদ বৃদ্ধি করে পূনরায় ১ বছরের জন্য নিয়োগ প্রদান করা হয়েছে। এ দায়িত্ব পালনের জন্য তারা পূর্বের ন্যায় নিয়মানুযায়ী সকল সুযােগ-সুবিধা পাবেন বলেও জানান তিনি।

এদিকে পূনরায় নিয়োগপ্রাপ্ত প্রভোস্ট অধ্যাপক ড. রবিউল হোসেন এবং অধ্যাপক ড. রেবা মন্ডল অনুভূতি জানিয়ে উভয়ই তাদের উপর অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালনের অভিমত ব্যক্ত করেন।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর