হাটহাজারীর বিভিন্ন পূজা মন্ডপে মাস্ক ও বস্ত্র বিতরণ

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার বিভিন্ন পূজা মন্ডপে ফেস মাস্ক ও বস্ত্র বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সাবেক সদস্য জনাব মোঃ রাশেদুল ইসলাম রাসেল।

গতকাল রোববার নবমীতে উপজেলার বিভিন্ন ইউনিয়নের পূজা মন্ডপে পরিদর্শনে যান ও আয়োজকদের সাথে আলোচনা সভায় অংশ নেন। তিনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিভিন্ন অবদান তুলে ধরে সরকারকে সহায়তা ও বাংলাদেশ আওয়ামী লীগের পাশে থেকে কাজ করার আহ্বান জানান।

ছবি: বার্তা বাজার।

এছাড়াও সরকারের নির্দেশনা ও স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য দর্শনার্থীদের অনুরোধ করেন।

উল্লেখ্য, হাটহাজারী উপজেলায় প্রশাসনের সার্বিক তৎপরতা ও আয়োজকবৃন্দের স্বাস্থ্যবিধি মেনে চলার ক্ষেত্রে যথেষ্ট সক্রিয়তা পরিলক্ষিত হয়।

পরিদর্শনে আরো ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য আলী আব্রাহার দুলাল, ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল মনছুর, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক মোঃ রাশেদুল আলম জিসান, ফরহাদবাদ ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আবছার তারেক, সবুজ পরিবেশ আন্দোলন চট্টগ্রাম উত্তর জেলা সাধারণ সম্পাদক এস এম মঈন উদ্দীন, হাটহাজারী উপজেলা ছাত্রলীগ সদস্য শেখ রানা, আরহাদুল ইসলাম আহাদ, ছাত্রলীগ নেতা মোরশেদ, নাইম, কাজী নাজিম, মিশু, মামুন, রহিম, এহিসান, নাজিম উদ্দিন বিন শেখ, পলাশ দে, বাবলা দে, সুধীর নাথ, তপন দাশ, রঞ্জিত চৌধুরী, রাজু দে, সুজন চৌধুরী, লিটন দে, সুন্দি নাথ, রানা চৌধুরী, চন্দন দে, স্থানীয় সমাজসেবী সমিত্র দাশ, সানতুনু দাশ,রাজিব দাশ,সুমেন দাশ,রানা দাশ,অভি দাশসহ স্থানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর