সু-প্রভাত চালক ৭ দিনের রিমান্ডে

বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) শিক্ষার্থী আবরার চৌধুরীর বাসচাপায় নিহতের ঘটনায় গ্রেপ্তার সুপ্রভাত পরিবহনের চালক সিরাজুল ইসলামের সাতদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার বিকাল পৌনে তিনটার দিকে গুলশান থানার ওসি (অপারেশন) আমিনুল ইসলাম ওই চালককে ঢাকা মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারীর আদালতের হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন জানান। শুনানি শেষে আদালত সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন।

পুলিশ বলছে, চালক সিরাজুলের বাস (ভারীযান) চালানোর লাইসেন্স ছিল না। মোটরসাইকেল চালানোর লাইসেন্স দিয়ে তিনি বাস চালাতেন। এই লাইসেন্সে কীভাবে তিনি কোম্পানি (সুপ্রভাত) থেকে বাস নিয়ে রাস্তায় নেমেছিলেন সেটা তদন্ত করা হচ্ছে।

গতকাল মঙ্গলবার সকালে রাজধানীর বসুন্ধরা গেট এলাকায় ‘সুপ্রভাত’ পরিবহনের একটি বাসের চাপায় বিইউপির শিক্ষার্থী ও এক সেনা কর্মকর্তার ছেলে আবরার আহমেদ চৌধুরী নিহত হন।

এদিকে সুপ্রভাত পরিবহনের রুট পারমিট বাতিল, ঘাতক চালকের ফাঁসির দাবিসহ ১২ দফা দাবিতে আজকেও রাজধানীর বিভিন্ন পয়েন্টে সড়ক অবরোধ করেছেন শিক্ষার্থীরা। দাবি পূরণ না হওয়া পর্যন্ত সড়ক ছাড়বেন না বলে জানিয়েছেন তারা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর