বাসর রাতে গলায় ফাঁস দিলেন বর

নোয়াখালীতে বাসর রাতেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন সুলতান মাহমুদ বাদশা (২৫) নামে এক যুবক। গতকাল রবিবার (২৫ অক্টোবর) সকাল ৯ টার দিকে সোনাইমুড়ী উপজেলার বারগাঁও ইউপির ভাভিয়াপাড়া ওমর আলী হাজী বাড়িতে এ ঘটনা ঘটে।

পরে রাত ৯ টার দিকে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

জানা যায়, গতবার শনিবার ওমর আলী হাজী বাড়ির নিজাম উদ্দিনের ছেলে সুলতান মাহমুদ বাদশার সঙ্গে পার্শ্ববর্তী ছাতারপাইয়া ইউপির সুরত ভূঁইয়া বাড়ির মোহাম্মদ হানিফের মেয়ে পূষ্প আক্তারের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয়। গতকাল রবিবার সকালে বড় বোন লিজা আক্তার বড় ভাই এবং ভাবির জন্য নাস্তা নিয়ে যায়। এ সময় ভাইকে রুমে না পেয়ে সে এদিক-ওদিক খুঁজতে থাকে। পরে পার্শ্ববর্তী রুমের দরজা বন্ধ থাকায় একাধিকবার দরজা খুলতে বলেন তিনি। দরজাটি না খোলায় সবার মধ্যে সন্দেহ জাগে।

পরবর্তীতে দরজা ভেঙে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো বাদশার মরদেহ ঝুলে থাকতে দেখে সবাই চিৎকার শুরু করে। পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

নিহতের বাবা জানান, তার একমাত্র ছেলে কী কারণে আত্মহত্যা করেছে তার কোনো কারণ তিনি জানেন না।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গিয়াস উদ্দিন এ খবর নিশ্চিত করে জানান, বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর