কুষ্টিয়ায় ট্রাকচাপায় ছেলের মৃত্যু, হাসপাতালে বাবা

কুষ্টিয়ার শহরতলীতে ট্রাকচাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তার নাম মেহেদী হাসান শান্ত (২৫)। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে নিহতের বাবা শরিফ উদ্দিন। তাকে ২৫০ শয্যাবিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল রবিবার রাত ১০টার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বটতৈল মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মেহেদী হাসান শান্তর বাড়ি কুষ্টিয়ার সদর উপজেলার পাটিকাবাড়ি ইউনিয়নের নলকোলা গ্রামে। তারা বাবা-ছেলে দুজনেই বটতৈল এলাকার কেএনবি এগ্রো ইন্ড্রাস্ট্রিজে চাকরি করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রাত ১০টার দিকে কাজে যাওয়ার জন্য মোটরসাইকেল যোগে বাড়ি থেকে কেএনবি এগ্রো ইন্ড্রাস্ট্রিজে যাচ্ছিলেন তারা। পথিমধ্যে একটি দ্রুততগামী ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মেহেদীর মৃত্যু হয়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় শরিফ উদ্দিনকেকুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিন জানান, মেহেদী হাসান শান্ত ঘটনাস্থলেই নিহত হয়েছেন। তার বাবা শরিফ উদ্দিনের অবস্থাও আশঙ্কাজনক।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর