মুন্সীগঞ্জে ৬ ইয়াবা ব্যবসায়ী রোহিঙ্গা নারীসহ গ্রেফতার ৮

মুন্সীগঞ্জ সদর উপজেলায় ৬ ইয়াবা কারাবারি রোহিঙ্গা নারীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের সাথে থাকা ৯০০ পিস ইয়াবা ও মাদক বিক্রির ৯০ হাজার টাকা উদ্ধার করা হয়। গত শনিবার উপজেলার মুক্তারপুরের একটি বাড়ি থেকে তাদের আটক করা হয়।

জানা যায়, আটককৃতদের মাঝে ৭ জনই রোহিঙ্গা। একই পরিবারের সদস্য ৫ জন। শিশুও আছে একজন। তারা কক্সবাজারের টেকনাফ উপজেলার লেদা রোহিঙ্গা শরণার্থী শিবির ২৪-এর বাসিন্দা। অপরজন মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার বেদেপল্লির মো. রাশেদ ওরফে রাজেশ (৩০) নামে এক ব্যক্তি।

এ বিষয়ে সদর থানার ওসি আনিচুর রহমান জানান, কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবার চালান নিয়ে নানা কৌশলে এখানে আসেন তারা। মুক্তারপুরে ইয়াবার একটি চালান বিক্রি করে আরেকটি চালান বিক্রির প্রস্তুতি নিচ্ছিলেন। খবর পেয়ে পুলিশ তাদের আটক করে। আটক রোহিঙ্গাদের পাঁচজন হলেন- নূর বেগম (৫০), তার তিন মেয়ে আজু বেগম (৩৫), শাকিলা রুমা (২৫), নূরজাহান রোমানা (১৯) ও নূরজাহান রোমানার স্বামী জিয়া বল (৩০)। অন্য দুইজনের বয়স ১৫ ও ১৬ বছর।

তিনি আরও জানান, তাদের বিরুদ্ধে মুন্সীগঞ্জ থানায় মাদক আইনে মামলা হয়েছে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর