রাতের বেলা কেন? দিনে আসেন, দেখিয়ে দেব কার কত শক্তি: ইশরাক

বিএনপি নেতার বাসায় রাতের বেলা দুর্বৃত্তদের হামলার প্রতিবাদ জানিয়ে বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, ‘রাতের বেলা কেন? দিনের বেলা আসেন। দেখিয়ে দেব কার কত শক্তি। রোববার দুপুরে ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে ধানের শীষের পক্ষে প্রচারণায় নেমে তিনি এ কথা বলেন। রাতের বেলা কাপুরুষের মতো হামলা করে ভয় দেখানো যাবে না বলেও তিনি হুশিয়ারি করেছেন।

এর আগে শনিবার রাতে ঢাকা মহানগর উত্তর বিএনপি নেতা মোস্তাফা জামানের বাসায় হামলা করে দুষ্কৃতকারীরা। রোববার নির্বাচনী প্রচারণায় নামার আগে মোস্তফা জামানের বাসায় গিয়ে তার পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন তিনি।

মোস্তাফা জামানের বাসার সিসিটিভি ফুটেজ থেকে দেখা যায়, রাত একটার দিকে একদল যুবক মোটরসাইকেল থেকে নেমে ওই বাড়ি লক্ষ্য করে ডিম, ইটপাটকেল, মূল ফটকে কাঠ ছুড়ে মারছে। মোস্তফা জামান ওই বাড়িতে বসবাস না করলেও তার মা থাকেন

হামলার বিষয়ে বিএনপি প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন বলেন, ‘আমাদের কোনো নেতাকর্মীর ওপর হামলা চালানো হলে, প্রয়োজনে পাল্টা হামলা হবে। আমরা শান্তিপূর্ণ থাকতে চাই। অশান্তি ডেকে আনবেন না, সেটি কারো জন্যই মঙ্গল হবে না।’

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর