ভক্তদের কথা উড়িয়ে দিলেন কোহলি

বলিউডের লাস্যময়ী তারকা আনুশকা শর্মাকে বিয়ে করার পর থেকে ভালো করছে না ভারত এমনটা দাবি ভারতীয় ক্রিকেটপ্রেমীদের।তবে সব কথা তুড়ি মেরে উড়িয়ে দিলেন ভারত ক্যাপ্টেন।তিনি মনে করেন বিয়র পর আরো উন্নত হয়েছে তার পারফরম্যান্স।

বলিউড অভিনেত্রী অনুশকা শর্মাকে বিয়ে করার পর তার জীবনটাই যে পাল্টে গেছে তা বারবার বলেছেন বিরাট। তিনি এবার জানালেন, ‘‌বিয়ের পর সবার দায়িত্ববোধ বেড়ে যায়। জীবনে একেবারে নতুন অভিজ্ঞতার সামনে পড়তে হয়। যা সবাইকে আরও পরিণত করে তোলে। বিভিন্ন বিষয় আরও ভালভাবে বোঝা যায়।’‌

এরপরই বিরাটের সংযোজন, ‘‌বিয়ের পর তো আমার দায়িত্ব আরও বেড়েছে। অধিনায়ক হিসেবেও আমি উন্নতি করেছি। মানুষ ও ক্রিকেটার হিসেবেও অভিজ্ঞতা আরও বেড়েছে।’‌

বিরাট কোহলি এবার তৃতীয় বিশ্বকাপ খেলতে নামছেন। ২০১১ সালে প্রথমবার খেলেছিলেন বিশ্বকাপ। ভারত বিশ্বকাপ জিতেছিল। ২০১৫ সালে সেমিফাইনালে ছিটকে যেতে হয় ভারতকে। ২০১৯ সালে দলকে নেতৃত্ব দেবেন তিনি। চাইছেন কাপ জিতে দেশে ফিরতে। প্রথম প্রস্তুতি ম্যাচে অবশ্য নিউজিল্যান্ডের কাছে হারতে হয়েছে ভারতকে। আজ দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে ভারতের সামনে বাংলাদেশ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর