আলফাডাঙ্গায় পূজামণ্ডপ পরিদর্শন করলেন চেয়ারম্যান

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় মহোৎসব শারদীয় দুর্গাপূজার মহা নবমীতে পূজামণ্ডপ পরিদর্শন করেছেন ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার সদর ইউনিয়নের বার বার নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এ.কে.এম আহাদুল হাসান (আহাদ)।

রবিবার বিকাল ৫টার দিকে তিনি সদর ইউনিয়নের বিভিন্ন স্থানে অনুষ্ঠিত পূজামণ্ডপ ঘুরে দেখেন। এ সময় তিনি প্রতিটি মণ্ডপে ব্যক্তিগত তহবিল হতে আর্থিক অনুদান প্রদান করেন।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন- বিশিষ্ট সমাজসেবক ওয়াহিদুজ্জামান মিয়া, সদর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান রবিউল ইসলাম মিয়া, ইউনিয়ন আ’লীগ নেতা মিয়া মো. সানোয়ার হোসেন, ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি ও ইউপি সদস্য রাজ্জাক শেখ, সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ইউপি সদস্য শরিফুল ইসলাম (সরফেজ), ইউপি সদস্য আলিম শেখ, উপজেলা ছাত্রলীগ নেতা নওফেল আহমেদ, সদর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সজিব মিয়া, সদর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইকলাচ ফকির, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা মোস্তফা আমীর ফয়সাল, ইউনিয়ন ছাত্রলীগ নেতা রাসেল কাজী, সাকিব ইসলাম ও লিমন মিয়া প্রমুখ।

পূজামণ্ডপ পরিদর্শনকালে চেয়ারম্যান আহাদ, শারদীয় দুর্গোৎসবের সার্বিক খোঁজ-খবর নেন এবং যাতে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে শান্তিপূর্ণভাবে এ উৎসব সম্পন্ন হয়- সে জন্য তাঁর সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে বলে তিনি মণ্ডপ কমিটির নেতাদেরকে আশ্বস্ত করেন।

উল্লেখ্য, এ বছর আলফাডাঙ্গা উপজেলায় ৪৫টি পূজা মণ্ডপে পূজা অর্চনা চলছে। শারদীয় দূর্গা পূজাকে কেন্দ্র করে প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর