চালককে মারধর করে প্রাইভেটকার ছিনতাই, আটক ৩

টাঙ্গাইলের মধুপুর থেকে ছিনতাই হওয়া প্রাইভেটকারসহ (ঢাকা মেট্রো- গ-২৩-০১৬৪) ৩ জনকে আটক করেছে নাটোরের বড়াইগ্রাম থানা পুলিশ। শুক্রবার সন্ধ্যায় তাদের বাগডোব এলাকা থেকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, নাটোর জেলার বড়াইগ্রাম থানাধীন খোদ্দ কাছুটিয়া গ্রামের খলিলুর রহমানের ছেলে মোঃ ফজলুর রহমান (২৮), মো: কাছন এর ছেলে মোঃ উজ্জল হোসেন (১৮) এবং মো: তসলিম এর ছেলে মোঃ আমিরুল ইসলাম (২৭)।

বড়াইগ্রাম থানা সূত্রে জানা যায়, গত ২৪ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ নাটোর কন্ট্রোল রুমের মাধ্যমে সংবাদ পান যে গত ২৩ অক্টোবর তারিখ রাত্রী অনুমান ০৯ টার দিকে টাঙ্গাইল জেলার মধুপুর থানা হইতে চালক মো: নয়নকে গজারি বনের ভিতরে ০৬ জন ডাকাত মারপিট করে বেঁধে রেখে একটি প্রাইভেটকার ছিনতাই করে।

খবর পেয়ে বড়াইগ্রাম থানা পুলিশ দ্রুত সময়ের মধ্যে নাটোর জেলার পুলিশ সুপার লিটন কুমার সাহার সরাসরি তত্ত্বাবধানে ও অফিসার ইনচার্জ মোঃ আনোয়ারুল ইসলামের নেতৃত্বে মাঠে নামে। এদিন (২৪ অক্টোবর) সন্ধ্যা ৭ টার দিকে বাগডোব গ্রামস্থ মন্দিরের সামনে জোনাইল টু লক্ষীকোলগামী পাকা রাস্তার উপর থেকে প্রাইভেটকারসহ তিনজনকে আটক করে পুলিশ।

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, আটককৃতদের বিরুদ্ধে টাঙ্গাইল জেলার মধুপুর থানায় একটি ডাকাতি মামলা রুজু করা হয়েছে।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর