বিসিবি প্রেসিডেন্টস কাপ নিজেদের করে নিলেন মাহমুদুল্লাহ একাদশ

করোনায় নিস্প্রাণ ক্রিকেটের পর প্রাণ ফেরাতে আয়োজন করা বিসিবি প্রেসিডেন্টস কাপে চ্যাম্পিয়ন হয়েছে মাহমুদউল্লাহ একাদশ। রোববার মিরপু শেরে বাংলা স্টেডিয়ামে আজকের ফাইনালে নাজমুল একাদশকে ৭ উইকেটে হারিয়েছে তারা।

আগে ব্যাট করতে নেমে ইরফান শুক্কুরের অর্ধ শতকে মাত্র ১৭৩ রানে অলআউট হয় নাজমুল একাদশ। জবাবে ব্যাট করতে নেমে লিটন দাস ও ইমরুল কায়েসের অর্ধশতকে ২০ ওভার হাতে রেখে সহজ জয় তুলে নেয় মাহমুদউল্লাহ একাদশ।

অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ও ইমরুল জয়ের আনুষ্ঠানিকতা সারেন। ২৯.৪ বলে ৩ উইকেট হারিয়ে ১৭৭ রান তোলে মাহমু্দউল্লাহ একাদশ। ইমরুল ৫৩ ও রিয়াদ ২৩ রানে অপরাজিত থাকেন।

নাজমুল একাদশের হয়ে নাসুম আহমেদ ২টি ও আল আমিন হোসেন ১টি উইকেট নেন।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই সাইফ হাসানের (৪) উইকেট হারায় নাজমুল একাদশ। ব্যক্তিগত ৫ রানের মাথায় রিটায়ার্ড হার্ট হয়ে সাজঘরে ফিরে যান সৌম্য সরকার। নাজমুল হোসেন শান্ত (৩২) ও আফিফ হোসেন (০) ফিরে গেলে ৬৪ রানে ৫ উইকেট হারিয়ে চাপে পড়ে নাজমুল একাদশ।

ইরফান শুক্কুর ও তৌহিদ হৃদয় ষষ্ঠ উইকেটে ৭০ রানের জুটি গড়ে সেই চাপ ভালোভাবে সামাল দেন। আউট হওয়ার আগে ৭৫ রান করেন শুক্কুর। শেষ পর্যন্ত ৪৭.১ ওভারে ১৭৩ রানে অলআউট হয় নাজমুল একাদশ।

মাহমুদউল্লাহ একাদশের হয়ে ৫ উইকেট নিয়েছেন সুমন। এছাড়া রুবেল হোসেন নেন ২ উইকেট। একটি করে উইকেট ভাগাভাগি করেন এবাদত হোসেন, মেহেদী হাসান মিরাজ ও মাহমুদউল্লাহ রিয়াদ।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর