ঈশ্বরগঞ্জের মেয়র হতে চান আবুল খায়ের

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পরিচ্ছন্ন নগরী ও নগরিক সমস্যা দূরিকরণের প্রতিশ্রুতি দিয়ে মেয়র হতে প্রচারণা চালাচ্ছেন আবুল খায়ের। তিনি উপজেলা যুবলীগের সভপতির দায়িত্বেও রয়েছেন। পৌর নাগরিকদের দীর্ঘ দিনের সমস্যা দূরীকরণের প্রতিশ্রুতে দিয়ে আগামী পৌর নির্বাচনে আওয়ামী লীগের পক্ষ থেকে প্রার্থী হতে প্রচারণা চালাচ্ছেন।

রোববার সকালে থানা রোডস্থ নিজ বাস ভবনে স্থানীয় সাংদাবিকদের সাথে বৈঠক করে নিজের প্রার্থীতা ও ভবিষ্যত পরিকল্পনার কথা জানান আবুল খায়ের। আবুল খায়ের বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান সুমনের ছোট ভাই। এছাড়া তার চাচা মো. আবদুছ ছাত্তার ঈশ্বরগঞ্জ সংসদীয় আসনের দুই বারের আওয়ামী লীগের দলীয় সংসদ সদস্য ছিলেন।

এলাকায় বিভিন্ন সামাজিক কাজ করে সমাদ্রিত আবুল খায়ের করোনাকালীন সময়েও ছিলেণ মানুষের পাশে। করোনাকালীন এই সময়ে বাড়ি বাড়ি গিয়ে করেছেন জনসচেতনামূলক আলোচনা। সেই সাথে বিনামূল্যে দিয়েছেন মাক্স, সাবান, হ্যান্ড স্যানিটাইজার, বিতরণ করছেন।

এছাড়া চাল, ডাল সহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রীও দিয়েছেন অসহায়দের। সুবিধা বঞ্চিত শিশুদের পাশে দাঁড়িয়েছেন। সামাজিক সংগঠনের মধ্যেও রয়েছে তার গভীর সম্পর্ক। পাশাপাশি ধর্মীয় প্রতিষ্ঠানেও সহযোগিতা করে যাচ্ছেন উদার ভাবে।

রোববার সাংবাদিকদের সাথে আলোচনায় মেয়র প্রার্থী আবুল খায়ের বলেন, তিনি আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে মনোনীত হলে আগামী নির্বাচনে অংশ নিবেন। সে জন্য এলাকায় কার্যক্রমও চালাচ্ছেন। কাগজপত্রে প্রথম শ্রেণির পৌরসভা হলেও এখানে নাগরীকদের বহুমাত্রিম সমস্যা বিদ্যমান রয়েছে।

সর্ব্বোচ্চ গুরুত্ব দিয়ে অধিকাংশ মানুষ যা চায় সেই প্রেক্ষিতে নগরকে সুন্দর ভাবে গড়ার প্রত্যাশা তার। একই সাথে পৌরসভাকে পরিষ্কার পরিচ্ছন্ন, যানজট ও চাঁদাবাজ মুক্ত, পৌর নাগরিক ও ব্যবসায়ীদের নিশ্চিদ্র নিরাপত্তা দেওয়ারও প্রতিশ্রুতি দিচ্ছেন তিনি।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর