জেলেদের হামলায় চাঁদপুরে ২৫ নৌ-পুলিশ আহত

চাঁদপুরে মা ইলিশ রক্ষায় অভিযানে নেমে নৌ-পুলিশের এএসপি মো. হেলাল উদ্দীনসহ ২৫ জন পুলিশ সদস্য জেলেদের অতর্কিত হামলায় আহত হয়েছেন।

রোববার (২৫ অক্টোবর) সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়নের লক্ষ্মীরচর এলাকায় সকাল সাড়ে ১০টায় এ ঘটনা ঘটে। চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে আহতদের সকলকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

গুরুতর আহত হলেন যারা- নৌ-পুলিশের এসপি মো. হেলাল উদ্দিন (৫৪), নৌ পুলিশের পরিদর্শক মুজাহিদুল ইসলাম (৪০), নায়েক ইকবাল (৩৪), শাহজালাল (৩০), কনস্টেবল আমিন (৩৪), ফেরদৌস শেখ (২৮), নিলয় (২৮), আল মামুন তালুকদার (২৮), মোনায়েম (২৮) সহ আরও অনেকে।

এছাড়াও নৌ-পুলিশের আরও কয়েকজন কর্মকর্তা আহত হওয়ার খবর পাওয়া গেছে। স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য তাদের পাঠানো হয়েছে।

নৌ-পুলিশের পরিদর্শক মো. মুজাহিদুল ইসলাম জানান, চাঁদপুরে মা ইলিশ রক্ষা কার্যক্রমে অংশ নিতে ১০০ জন নৌ-পুলিশ সদস্যকে ঢাকা হেডকোয়ার্টার থেকে নিয়ে আসেন। মেঘনায় মা ইলিশ রক্ষায় একটি লঞ্চ ও পাঁচটি স্পিডবোট যোগে নৌ-পুলিশের দলটি অভিযানে নামে।

তিনি আরও জানান, লক্ষ্মীরচরে জেলেরা সকাল সাড়ে ১০টায় নৌ-পুলিশের দলটির ওপর অতর্কিত হামলা চালায়। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ও নিজেরা রক্ষা পেতে নৌ-পুলিশ রাবার বুলেট ও ফাঁকা গুলি ছুড়ে।

বার্তা বাজার/কে.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর