পাবনায় মোটরসাইকেলের ধাক্কায় ব্যবসায়ীর মৃত্যু

পাবনার ঈশ্বরদী উপজেলায় মোটরসাইকেলের ধাক্কায় এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। শনিবার রাতে শহরের আলহাজ্ব মোড়ে এ দুর্ঘটনা ঘটে। ঈশ্বরদী থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে পুঠিয়া নামক স্থানে রক্তক্ষরণের তাঁর মৃত্যু ঘটে।

নিহত ব্যবসায়ীর নাম এটিএম ফিরোজ আলম মুকুল (৬০)। তিনি রেলগেট কদমতলা এলাকার মৃত শামমসুল আলমের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ফিরোজ আলম মুকুল পেশায় একজন ব্যবসায়ী। শখ করে সম্প্রতি তিনি একটি ব্যাটারি চালিত অটোকার কিনেন। শনিবার রাতে তিনি ব্যাটারি চালিত অটোকারটি মেরামতের জন্য শহরের আলহাজ্ব মোড়ে একটি ওয়ার্কশপে নিয়ে যান। গাড়ি থেকে নেমে তিনি রাস্তা পার হচ্ছিলেন।

এসময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি মোটরসাইকেল সজোরে ধাক্কা দিলে তিনি মাটিতে পড়ে জ্ঞান হারান। তাঁর মাথায় আঘাত লাগে। এসময় রক্তক্ষরণ হচ্ছিল। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাঁকে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। কিন্তু অবস্থার অবনতি হলে তাঁকে রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া সময় পুঠিয়া উপজেলা রাস্তায় তিনি মারা যান।

নিহতের চাচাতো ভাই শফিউল আজম সোহেল জানান, বিষয়টি ঈশ্বরদী থানা পুলিশকে অবহিত করা হয়েছে। লাশ নিয়ে আসার পর প্রশাসনের অনুমতি নিয়ে দাফন সম্পন্ন করা হবে।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর