পঞ্চগড়ে মাইক্রোবাস ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় মাইক্রোবাস ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে দুজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো আটজন।

গতকাল শনিবার রাতে উপজেলার মাঝিপাড়া এলাকার পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মাইক্রোবাসচালক তেঁতুলিয়া উপজেলা সদরের বুড়িমুটকি এলাকায় তুলেশ চন্দ রায়ের ছেলে স্বপন চন্দ্র রায় (২৩) এবং তেঁতুলিয়ার কলোনিপাড়া এলাকার রবিউল ইসলামের স্ত্রী সাবিনা ইয়াসমিন (৪০)।

এতে ঘটনাস্থলে রবিউলের স্ত্রী সাবিনা ইয়াসমিন ও মাইক্রোবাসচালক স্বপন মারা যান। আহতদের উদ্ধার করে প্রথমে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের চিকিৎসক রাকিবুল হাসান জানান, ‘হাসপাতালে চিকিৎসাধীন চারজনের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

স্থানীয়দের বরাত দিয়ে তেতুঁলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম বলেন, ‘আত্মীয়র বাসায় দাওয়াত খেয়ে মাইক্রোবাসে পঞ্চগড়ের ডুডুমারি এলাকা থেকে পরিবারের ১০ সদস্য নিয়ে বাড়ি ফিরছিলেন রবিউল ইসলাম। মাঝিপাড়া এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি পাথরবাহী ট্রাক্টরের সঙ্গে তাদের মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়।’

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর