কিশোরগঞ্জে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

কিশোরগঞ্জের অষ্টগ্রামে এক গৃহবধূ ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ২ জনকে গ্রেফতার করা করা হয়েছে। গ্রেফতাররা হলেন- হারিছ মিয়া (৩২) ও জাকির হোসেন (৩০)।

গত ৪ অক্টোবর ওই গৃহবধূকে ধর্ষণ করেন তারা। এ ঘটনায় মামলার পর শনিবার (২৪ অক্টোবর) বিকেলে উপজেলার আদমপুর ইউনিয়ন এলাকায় অভিযান চা‌লি‌য়ে তাদেরকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার হারিছ মিয়া উপজেলার আদমপুর ইউনিয়নের বরাগীরকান্দি গ্রামের মৃত শাহাবুদ্দিনের ছেলে এবং জাকির হোসেন একই গ্রামের আব্দুল মিয়ার ছেলে।

অষ্টগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) মো. আরিফুর রহমান বলেন, ‘গত ৪ অক্টোবর রাত ১১টার দিকে ওই গৃহবধূ (২২) প্রকৃতির ডাকে ঘরের বাইরে গে‌লে আগে থেকে ওঁৎ পেতে থাকা হারিছ মিয়া ও জাকির হোসেন তাকে জোর করে ধরে নিয়ে বাড়ির পাশের এক‌টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বারান্দায় নিয়ে যায়। এরপর দুজন মিলে তাকে ধর্ষণ করে।’

এ ঘটনায় গতকাল শনিবার ধর্ষণের শিকার গৃহবধূর স্বামী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে অষ্টগ্রাম থানায় এক‌টি মামলা করেন। মামলার পর ওইদিন বি‌কে‌লে তাদের ‌গ্রেফতার করা হয়।

বার্তাবাজার/অমি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর