নাটোরে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা সুপার আটক

নাটোরের বড়াইগ্রামে ৫ম শ্রেণির এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ইসমাইল হোসেন নামে এক মাদ্রাসা সুপারকে আটক করেছে পুলিশ। শনিবার বিকেলে উপজেলার কালিকাপুর এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত ইসমাইল কালিকাপুর মহিলা মাদ্রাসার সুপার।

বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ তৌহিদুল ইসলাম জানান, পঞ্চম শ্রেণিতে পড়ুুয়া এক শিক্ষার্থীকে তার অভিভাবকরা ইসমাইল হোসেনের কাছে প্রাইভেট পড়তে বলে। এতে ঐ শিক্ষার্থী ইসমাইলের কাছে পড়তে যেতে আপত্তি জানায়। অভিভাবকরা জোর করলে সে বলে কয়েকদিন আগে মাদ্রাসা সুপার শ্রেণিকক্ষে তার এক বান্ধবীকে ভয় দেখিয়ে খারাপ কাজ করেছে।

ঘটনাটি স্থানীয়রা শুনে ধর্ষণের শিকার শিশুটির কাছে জানতে চাইলে সে সমস্ত ঘটনা খুলে বলে। শনিবার বিকেলে অভিভাবকসহ স্থানীয় লোকজন সুপার ইসমাইল হোসেনের কাছে ঘটনা জানতে গেলে সে দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এসময় স্থানীয়রা তাকে ধাওয়া করে আটকে রাখে। খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে আটক করে বনপাড়া তদন্ত কেন্দ্রে নিয়ে আসে। এ বিষয়ে ভুক্তভোগী শিশুটির মা বড়াইগ্রাম থানায় উপস্থিত হয়ে মামলা দায়েরে করেছেন।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর