রিয়াল ঝড়ে উড়ে গেল বার্সা

নতুন মৌসুমের প্রথম এল ক্লাসিকোতে জনপ্রিয়তার তুঙ্গে থাকা দুই ক্লাব রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। প্রবল উত্তেজনাপূর্ণ ম্যাচটি নিজেদের করে নিয়েছে রিয়াল মাদ্রিদ।

আজ (শনিবার) ন্যু ক্যাম্পে অনুষ্ঠিত এই ম্যাচের পাঁচ মিনিটে এগিয়ে যায় রিয়াল। করিম বেনজেমার পাস থেকে বল পেয়ে দারুণ এক প্লেসিং শটে গোল করেন রিয়াল মাদ্রিদের ফেডেরিকো ভালভার্দে। অবশ্য এই ব্যবধান বেশিক্ষণ ধরে রাখতে পারেনি তারা। অল্প কিছুক্ষণের মধ্যে গোলটি শোধ করে বার্সেলোনা।

ম্যাচের ৮ মিনিটে রিয়াল গোলকিপারকে ফাঁকি দিয়ে জালে বল পাঠান বার্সার প্রতিভা আনসু ফাতি। এই ১-১ ব্যবধান তারা ধরে রাখে বিরতি পর্যন্ত। দ্বিতীয়ার্ধ শুরু হলে রিয়ালকে আক্রমণে কোণঠাসা করতে শুরু করে বার্সা। দারুণসব সুযোগ পেয়েও কাজে লাগেতে পারেনি
মেসি, কৌতিনহো কিংবা ফাতি।

ম্যাচের ৬৩ মিনিটে বার্সার এক ডিফেন্ডার ফাউল করে বসেন রিয়ালের সার্জিও রামোসকে। ডাক আসে পেনাল্টির। আর পেনাল্টি থেকে রামোস নিজেই গোল করে দলকে ২-১ গোলে এগিয়ে নিয়ে যান।

ম্যাচের অন্তিম মুহুর্তে লুকা মদ্রিচের গোলে ব্যবধান ৩-১ করে মাদ্রিদ। গোলরক্কককে দারুণভাবে ফাঁকি দিয়ে তিনি গোলটি করেন। বার্সেলোনা শত চেষ্টা করেও পারেনি ম্যাচে ফিরতে। তাই হেরেই মাঠ ছাড়তে হয় কাতালান ক্লাবটিকে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর