রাঙ্গাবালীতে পূজামণ্ডপ পরিদর্শন করলো ছাত্রলীগ

পটুয়াখালীর রাঙ্গাবালীতে পূজা মন্ডপ পরিদর্শন করেছে উপজেলা ছাত্রলীগ। আজ সন্ধ্যা সাড়ে সাতটায় উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান শিবলীর নেতৃত্বে বাহেরচরের “রাঙ্গাবলী সার্বজনীন কালী মন্দির” পরিদর্শন করে ছাত্রলীগ নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন মন্দির কমিটির সভাপতি রাধা কান্ত কর্মকার, সাধারণ সম্পাদক সুজন পোদ্দার, উপজেলা আওয়ামী লীগ নেতা ও রাঙ্গাবালী প্রেস ক্লাবের অর্থ বিষয়ক সম্পাদক বাবু দিলীপ কুমার দাস , উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফ মাহমুদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য মোঃ মাসুম, উপজেলা ছাত্রলীগ নেতা জিসান উদ্দিন রাব্বী, জিন্নাহ মিয়া ও ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দসহ বিভিন্ন জায়গায় থেকে আসা হিন্দুধর্মাবলম্বী।

এসময় ছাত্রলীগ সভাপতি কামরুজ্জামান শিবলী উপস্থিত সকল হিন্দুধর্মাবলম্বীদের জননেত্রী শেখ হাসিনা ও পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিবের পক্ষ থেকে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানান।

বার্তা বাজার / ডি.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর