হবিগঞ্জে গৃহবধূর মরদেহ ফেলে পালানোর সময় স্থানীয়দের হাতে প্রেমিক আটক

হবিগঞ্জ জেলার বানিয়াচংয়ে জোনাকী আক্তার (২২) নামে এক গৃহবধূর মরদেহ রাস্তায় ফেলে পালানোর সময় স্থানীয় জনতা অনিক পান্ডে নামের এক যুবককে আটক করে। পরে আটক অনিককে পুলিশে সোপর্দ করেছে জনতা।

শনিবার (২৪ অক্টোবর) বিকেলে হবিগঞ্জ-বানিয়াচং সড়কের শুটকি ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত গৃহবধূ জোনাকী বানিয়াচং উপজেলার রগু চৌধুরীপাড়া গ্রামের আবু মিয়ার মেয়েও অপু মিয়ার স্ত্রী।

আটক অনিক পান্ডে একই উপজেলার মৃত নিহাল পান্ডের ছেলে।

পুলিশ সূত্রে ঘটনার বিবরণ, ওই গৃহবধূ জোনাকীর মরদেহ নিয়ে হবিগঞ্জ থেকে একটি সিএনজি অটোরিক্সাযোগে অনিক বানিয়াচং যাচ্ছিল। সে সময় শুটকি ব্রিজ এলাকায় স্থানীয়দের তাড়া খেয়ে হাওর দিয়ে পালানোর সময় এলাকাবাসী অনিককে আটকরে। পরে এলাকাবাসী থানায় খবর দিয়ে পুলিশে সর্পোদ করেছেন।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন জানান, দুই সন্তানের মা জোনাকী আক্তার। স্বামী-সন্তান রেখে গৃহবধূ জোনাকী প্রায় এক মাস আগে অনিকের সঙ্গে নেত্রকোনা চলে যান।

আটক অনিক পুলিশকে জানিয়েছে- গলায় ফাঁস দিয়ে জোনাকী আত্মহত্যা করেছে। অনিক মরদেহটি বানিয়াচংয়ে নিয়ে যাচ্ছিল নিহত জোনাকীর পরিবারকে হস্তান্তরের জন্য। ময়না তদন্তের জন্য গৃহবধূ জোনাকীর মরদেহ হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আর পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করছে বলে তিনি জানিয়েছেন।

বার্তা বাজার/কে.কে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর